১২টি উপজেলার আওয়ামীলীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।

দীর্ঘ সাত বছর পর গত ৭ নভেম্বর বিকেলে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি কমিটি ঘোষণা করেন।

সম্মেলনে একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফারুক কে সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) কে সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত করা হয়।

সম্মেলনের পর থেকে শুরু হয় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও মানপত্র দিয়ে ও উত্তরীয় পরিয়ে সংবর্ধনা।

জেলার প্রত্যন্ত অ ল থেকে আসা দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি।

জেলার বিভিন্ন উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নেতাকর্মীদের বহর নিয়ে তাদের প্রিয় নেতাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগেও সংবর্ধনা দেওয়া হচ্ছে।

আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মী সহ প্রতিষ্ঠান প্রধান ও পেশাজীবিদের প্রতিনিয়ত ফুলেল সম্বর্ধনায় সিক্ত হয়ে আগামী দিনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।